সোমবার, ২৫শে মে, ২০১৫ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২২ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ৬ই শাবান, ১৪৩৬ হিজরী

Home - দিনাজপুর - শ্রমজীবী মানুষের চেতনাকে সংকলিত করে আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালিত করতে চায়

শ্রমজীবী মানুষের চেতনাকে সংকলিত করে আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালিত করতে চায়

Noyon- Pic 2-5-14--নয়ন দিনাজপুর ॥ দিনাজপুর ১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন বর্তমান সরকার যখন শ্রমিকদের পেশাকে গুরুত্ব দিয়ে শ্রমিকদের স্বার্থ সংরক্ষণ করার পদক্ষেপ গ্রহণ করেন ঠিক সেই মুহূর্তগুলোতে বিরোধী দল বিএনপি জামায়াত তথাকথিত জোট করে শ্রমিকদের স্বার্থ পরিপন্থী কর্মসূচী দিয়ে শ্রমিকদের আর্থিক ক্ষতি এবং আগুণ দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করে।

তিনি সাবেক বিরোধী দলের জ্বালাও পোড়াও ও শ্রমিক হত্যার প্রতিবাদে শ্রমিকদের স্বেচ্চার হতে হবে বলে আহ্বান জানান। তিনি বলেন শ্রমজীবী মানুষের চেতনাকে সংকলিত করে আওয়ামী লীগ সুষ্ঠু, শান্তি সকলের অধিকার নিশ্চিত করে রাষ্ট্র পরিচালিত করতে চায় বলেই সমজাতন্ত্রকে আওয়ামী লীগের অন্যতম স্তম্ভ মনে করে।

গতকাল দিনাজপুরে বীরগঞ্জ উপজেলার মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে উপজেলা অটো বাইক চালক কল্যাণ সমিতি, উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন, উপজেলা রিক্সা ও ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন ও উপজেলা লেবার শ্রমিক ইউনিয়ন এর যৌথ উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিবর রহমান -এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া জাকা, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সিবলী সাদিক, সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দেব শর্মা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাবুল, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলামসহ স্থানীয় ও উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংসদ সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর কান্তজিউ’র মন্দির পরিদর্শন কালে সফর সঙ্গী হিসেবে সাংসদ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য

Leave a Reply