বৃহস্পতিবার, ৩০শে জুলাই, ২০১৫ ইং | ১৫ই শ্রাবণ, ১৪২২ বঙ্গাব্দ (বর্ষাকাল) | ১৩ই শাওয়াল, ১৪৩৬ হিজরী

Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁও অঞ্চলে কোনদিন সাম্প্রদায়িকতার রেশ মাত্র ছিলনা

ঠাকুরগাঁও অঞ্চলে কোনদিন সাম্প্রদায়িকতার রেশ মাত্র ছিলনা

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,ঠাকুরগাঁও অঞ্চলে কোনদিন সাম্প্রদায়িকতার রেশ মাত্র ছিলনা।কথিত নির্বাচনের দিন যে ঘটনাটি ঘটেছে,তা সম্পূর্ণৃ রাজনৈতিক দ্বন্দ্ব থেকে ঘটেছে এবং আওয়ামী লীগের সন্ত্রাসীরাই এটা শুরু করেছে।পুলিশ যোথবাহিনীকে দিয়ে সাধারণ মানুষকে গ্রেফতার করছে,মিথ্যা মামলা দিচ্ছে এবং গ্রেফতারের ভয় দেখিয়ে সাধারণ মানুষের নিকট চাঁদা আদায় করছে।এটা অবিলম্বে বন্ধ করতে হবে।
তিনি আরো বলেন,গড়েয়া ইউনিয়নে আওয়ামী লীগের সন্ত্রাসীরা সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন করছে।আবু হানিফ নামে এক যুবককে সাবল দিয়ে কুপিয়ে হত্যা করেছে এবং তাকে বাঁচাতে তার নানা এগিয়ে গেলে তাকে তীর ধনুক দিয়ে জখম করেছে।জগন্নাথপুর খোচাবাড়ি এলাকায় পুলিশ গুলি চালিয়ে জয়নাল ও হারুন নামে ২জনকে হত্যা করেছে।
তিনি শনিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামে নির্বাচনী সহিঙসতায় আহত ও নিহত বিএনপি কর্মীদের দেখতে যান এবঙ গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্তদের উদ্ধেশ্যে বক্তব্য রাখেন।
এ সময় তার সঙ্গে ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, ওবায়দুল্লাহ মাসুদসদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।
ভারপ্রাপ্ত মহাসচিব নিহত বিএনপি কর্মীদের মাথাপিছু ২৫ হাজার টাকা এবং আহত ৩ কমীৃর পরিবারকে মাথাপিছু ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য

Leave a Reply